,

সিলেটে বিপুল পরিমান মদ, গাঁজা সহ ২ মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার : সিলেটের বিভিন্ন স্থান থেকে ৪০২ বোতল বিদেশী মদ এবং ৬৮ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। গতকাল সোমবার (০২ অক্টাবর) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জের একটি আভিযানিক দল রবিবার (০১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জ জেলার সদর থানার নীলপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৪০২ বোতল বিদেশী মদসহ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি গোপালগঞ্জ জেলার সদর থানার পুকুরিয়া এলাকার বাসিন্দা মো, লেবু শেখের ছেলে মো. সুলতান শেখ (৩০)।
অপর আরেকটি অভিযানে র‌্যাব-৯, সিপিসি-৩, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জের একটি আভিযানিক দল সোমবার রাত ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন বুধস্তি ইউপিস্থ ইসলামপুর পুলিশ ফাঁড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এ অভিযানে ৬৮ কেজি গাঁজাসহ ১ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি মৌলভীবাজার জেলার সদর থানার জগন্নাথপুর এলাকার বাসিন্দা মৃত নূর মিয়ার ছেলে আল আমিন মিয়া (৪৬)।
গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়। মামলা দায়ের করে জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর